সংবাদ শিরোনামঃ
আওয়ামী লীগ আমলে মানুষ ঘরে থাকতে পারেনি মন্তব্য- সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব এর বাগমারায় র‍্যাব-পুলিশের  যৌথ অভিযানে দেশীয় অস্ত্র ও ককটেল উদ্ধার  রাজশাহী প্রেস ক্লাবে বিএনপি নেতাদের সংবাদ সম্মেলন আশাশুনিতে জামায়াতের (২য় পর্বের) মাসিক রোকনসম্মেলন অনুষ্ঠিত শ্যামনগর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি সামিউল আজম মনিরের সাথে সাতক্ষীরা শহর ছাত্র দলের সৌজন্য সাক্ষাৎ  শ্যামনগরে বিএনপির ওয়ার্ড পর্যায়ের কর্মীদের সাথে মতবিনিময় সভা কক্সবাজারে শীর্ষ ৮ সন্ত্রাসী অস্ত্রসহ গ্রেফতার কালিগঞ্জে উপজেলা কৃষকদল সহ বিভিন্ন অংগ সংগঠনের দিনব্যাপী কর্মী কর্মশালা অনুষ্ঠিত মৌলভীবাজারে সীমান্তে হত্যা বন্ধ ও বিচারের দাবিতে ছাত্র ফ্রন্টের সমাবেশ শকুন মৃত প্রাণির মাংস খেয়ে বেঁচে থাকা একপ্রকার পাখি
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্টু ও শান্তিপূর্ণ ভাবে করার লক্ষ্যে আইন শৃংখলা বাহিনীর টহল জোরদার

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্টু ও শান্তিপূর্ণ ভাবে করার লক্ষ্যে আইন শৃংখলা বাহিনীর টহল জোরদার

উপকূলীয় অঞ্চল(শ‍্যামনগর) প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ সাংসদীয় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ অনুষ্ঠানের লক্ষ্যে আইন শৃঙ্খলা রক্ষার্থে নিরাপত্তা জোরদার করতে সাতক্ষীরা- ৪ (শ্যামনগর এবং কালিগঞ্জ আংশিক) আসনে নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) এর ০৩টি প্লাটুন,অধিনায়কের সার্বিক নির্দেশনায় সকাল সন্ধ্যা টহল কার্যক্রম চলমান রেখেছে।
স্থানীয় বেসামরিক প্রশাসনকে সহায়তার করতে (In Aid to the Civil Power)
 এর আওতায় সাতক্ষীরা-৪ (শ্যামনগর এবং কালিগঞ্জ আংশিক) আসনে নিরাপত্তা রক্ষায় বিজিবি মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করছে।
 ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি নিশ্চিতের লক্ষ্যে ভোটারদের নিরাপত্তা, উৎসাহ প্রদান, ভোটকেন্দ্র ও আশে পাশের এলাকায় নিরাপত্তা প্রদান ও নাশকতা প্রতিরোধে নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) কার্যক্রম চলমান রেখেছে। নির্বাচন অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবার লক্ষ্যে নীলডুমুর ব্যাটালিয়ন (১৭ বিজিবি) বদ্ধ পরিকর।
তাছাড়া শান্তিপূর্ণ ভাবে নির্বাচন শেষ করতে আজ (৩ জানুয়ারি) তারিখ থেকে  মাঠে থাকবেন সশস্ত্র বাহিনী সহ সেনাবাহিনীর সদস্যরা। প্রতিটি জেলা,উপজেলা এলাকার মোড়ে এবং অন‍্যান্য সুবিধাজনক স্থানে অবস্থান করবেন।
আইএসপিআর জানিয়েছে, সশস্ত্র বাহিনী ভোটের আগে, ভোটের দিন ও ভোটের পরে শান্তি-শৃঙ্খলা নিশ্চিত করতে দেশব্যাপী ৩ জানুয়ারি থেকে ১০ জানুয়ারি পর্যন্ত নির্বাচন কমিশন ও স্থানীয় বেসামরিক প্রশাসনকে সহায়তা করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড